1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

শাহজাদপুরে ড. সাজ্জাদ হায়দার লিটনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশ রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ১৪১ জন পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

‘শীতার্ত অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসুন’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই আহবানে সাড়া দিয়ে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের দিক নির্দেশনায় পাঁচ শতাধিক গরীব, দুস্থদের মাঝে ব্যক্তিগত অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা ড. সাজ্জাদ হায়দার লিটন।


বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার শহরস্থ নিজ বাসভবন থেকে শীতবস্ত্র বিতরণ উদ্বোধন করেন ‍বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন। পরবর্তীতে তার নির্বাচনীয় এলকা সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের অন্যান্য প্রত্যন্ত অঞ্চলে শীতবস্ত্র পাঠিয়েছেন।

শীতবস্ত্র বিতরণের সময় ড. সাজ্জাদ হায়দার লিটন বলেন, ‘প্রচণ্ড শীতে অসহায় শীতার্তদের মাঝে প্রত্যেকেরই উচিত তাদের পাশে দাঁড়ানো।’ এসময় তিনি সমাজের উচ্চবিত্ত, মন্ত্রী, এমপি, ব্যাবসায়ী ও অন্যান্য রাজনৈতিক ব্যক্তিবর্গকে যার যার অবস্থান থেকে অসহায় শীতার্তদের পাঁশে দাঁড়ানোর আহবান  জানান।


সম্পূর্ণ মানবিক দায়বদ্ধতা থেকে তিনি অসহায়দের মাঝে সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন বলেও জানান। এসময় ভবিষ্যতে আরও ব্যাপকভাবে এগিয়ে আসার প্রতিশ্রুতি দেন ড. সাজ্জাদ হায়দার।


শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য মোঃ সুমগ্ন করিম, শাহজাদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ লিয়াকত আলী, শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার, শাহজাদপুর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুল হাসান হীরক, শাহজাদপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ কাজল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মাসুক রহমান সূর্য। এসময় আরো উপস্থিত ছিলেন শাহজাদপুর  উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগের  নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews