1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

শাহজালালের অভ্যন্তরীণ টার্মিনালে বিমানের বিশেষ কাউন্টার

  • প্রকাশ রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ২৭ জন পঠিত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কাউন্টারের আধুনিকায়ন ও সজ্জিতকরণ করা হয়েছে।নতুন বছরের আগমন ও বিমানের আসন্ন সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সেবার মান বৃদ্ধিকল্পে এবং যাত্রীদের সুবিধার্থে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কাউন্টারকে অত্যাধুনিক সুযোগ-সুবিধার মাধ্যমে নবরূপে সজ্জিতকরণ করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর বিমানের অভ্যন্তরীণ টার্মিনালে এর উদ্বোধন করা হয়।বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বোর্ডিং ডেস্ক আধুনিকীকরণসহ অত্যাধুনিক ডিসপ্লে সিস্টেম সংযুক্ত করা হয়েছে। যাত্রীরা খুব সহজেই ডিসপ্লেতে ফ্লাইট সংক্রান্ত তথ্য দেখতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামাল, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ-উল আহসান, বিমানের পরিচালকবৃন্দ, অন্যান্য এয়ারলাইন্সের কর্মকর্তারাসহ বিমানের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামাল বলেন, যাত্রীসেবার মান বৃদ্ধির জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। নতুন বছরে যাত্রীসেবায় নতুনত্ব আসবে। এরই অংশ হিসেবে বছরের শেষ দিনে অভ্যন্তরীণ টার্মিনালের কাউন্টারকে নবরূপে সজ্জিত করা হয়েছে। ফলে যাত্রীরা আগের চেয়ে অধিকতর মানসম্মত সেবা লাভ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews