1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

বানেশ্বর ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে জাহানারা বানুর ভোট পার্থনা

  • প্রকাশ বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৬২ জন পঠিত


মাহ্ফুজুর রহমান, রাজশাহীঃ
আগামী ৫ই জানুয়ারী ২০২২ ইং পঞ্চম ধাপে রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩ নং ওয়ার্ড বাসিকে আধুনিক ওয়ার্ড উপহার ও শান্তির বার্তা দিয়ে সূর্য মূখি ফুল মার্কা প্রতিকে ভোট প্রার্থনা করছেন জাহানারা বানু। ২৯ ডিসেম্বর বুধবার বিকালে বানেশ্বর ইউপির ১, ২ ও ৩ নং ওয়ার্ডের দিঘলকান্দি, বানেশ্বর ও খুটিপাড়ায় কর্মী সমর্থকদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন দোয়া ও সূর্য মুখী ফুল মার্কা প্রতিকে ভোট প্রার্থনা করছেন জাহানারা বানু।
১, ২ ও ৩ নং ওয়ার্ড বাসীর খেদমত ও এলাকার মানুষের ভালবাসায় সংরক্ষিত মহিলা মেম্বার পদে প্রার্থী হয়েছেন উদীয়মান পরিশ্রমী, সৎ, সকলের পরিচিত মুখ জাহানারা বানু। ১, ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও অতি আপনজন তিনি।


তাই এলাকাবাসীর কাছে সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী জাহানারা বানু সূর্যমুখী ফুল মার্কা প্রতিক নিয়ে প্রচার- প্রচারনায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ।
সূর্যমূখী প্রতিক নিয়ে নির্বাচনি প্রচারনায় সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী জাহানারা বানু বলেন, দীর্ঘ ১৮ বছর পরে বানেশ্বর ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

 

আমি ১, ২ ও ৩নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচিত হলে দীর্ঘ ১৮ বছরের সুবিধাবঞ্চিত গরীব-অসহায় মানুষের নিকট সকল সুযোগ-সুবিধা দোড়গোড়ায় পৌঁছে দেব। তিনি বলেন,আমি নির্বাচিত হলে বানেশ্বর ইউপির ১, ২ ও ৩ নং ওয়ার্ডের উন্নয়ন করব এবং এই ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ভূমিকা পালন করব। এজন্য আমি ওয়ার্ডবাসীর সকলের কাছে দোয়া,সমর্থন ও সূর্যমূখী ফুল মার্কা প্রতিকে ভোট প্রার্থনা করছি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews