1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

বিওএর সভাপতি নির্বাচিত হলেন সেনাবাহিনীপ্রধান

  • প্রকাশ সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৬ জন পঠিত

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) আগামী চার বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। নবনির্বাচিত কমিটির প্রথম সভা আজ দুপুর ১টায় বিওএ ভবনের বোর্ডরুমে অনুষ্ঠিত হবে।

বিওএ মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফখরুদ্দিন হায়দার (অব) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিওএর নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি এবং টানা তৃতীয়বারের মতো মহাসচিব নির্বাচিত হয়েছেন সৈয়দ শাহেদ রেজা।

গত ৯ ডিসেম্বর শাহেদ রেজার নেতৃত্বে একটি প্যানেল মনোনয়নপত্র জমা দেয়, যা প্রত্যাহারের শেষ দিন ছিল ১৭ ডিসেম্বর। তবে কেউ প্রত্যাহার না করায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাই নির্ধারিত ২২ ডিসেম্বর আর নির্বাচনের প্রয়োজন পড়েনি।

নতুন কমিটিতে সহসভাপতি পদে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও আবাহনী লিমিটেডের ভারপ্রাপ্ত ডিরেক্টর ইনচার্জ কাজী নাবিল আহমেদ এবং আর্চারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল (অব) মইনুল ইসলাম প্রথমবার নির্বাহী কমিটিতে জায়গা করে নিয়েছেন।

আগেরবারের তিন সহসভাপতি শেখ বশির আহমেদ, অঞ্জন চৌধুরী ও মাহবুব আরা গিনি এবারও নির্বাচিত হয়েছেন।

উপ-মহাসচিব পদে একটি পরিবর্তন এসেছে। শুটিং স্পোর্টস ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ প্রথমবারের মতো কমিটিতে জায়গা করে নিয়েছেন। এ ছাড়া আগের দুজন আশিকুর রহমান মিকু ও নজিব আহমেদও আছেন।

কোষাধ্যক্ষ পদে বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক লে. কমান্ডার (অব) একে সরকার নির্বাচিত হয়েছেন, যিনি আগের কমিটির সদস্য ছিলেন।

এ ছাড়া সদস্য হিসেবে কমিটিতে রয়েছেন আসাদুজ্জামান কোহিনূর, এমবি সাইফ, মোহাম্মদ আলী দ্বীন, তাবিউর রহমান, জাকি আহাম্মেদ রিপন, অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু, খন্দকার হাসান মুনীর, আমির হোসেন বাহার, মাহমুদুল হাসান রানা, মহিউদ্দিন আহমেদ মহি, মাজহারুল ইসলাম, আব্দুল গাফফার, লে. কর্নেল (অব) মো. নজরুল ইসলাম, কামরুন্নাহার হীরু, এসএম নেওয়াজ সোহাগ, হাবিবুর রহমান, সিরাজ উদ্দিন মো. আলমগীর, এসএম মোর্তজা রশিদী দারা, শামীম মতিন চৌধুরী, প্রকৌশলী ফিরোজা করিম নেলী, মোশারফ হোসেন মোল্লা ও শাহ আলম সর্দার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews