1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন

জিয়া মুন্সীকে দল থেকে বহিস্কার,ইউনিয়নবাসীরও বয়কট

  • প্রকাশ শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৮১ জন পঠিত

নিজস্ব প্রতিবেদক;
দলীয় শৃংখলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কাজের সাথে জড়িত থাকা এবং নৌকা প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করায় কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জিয়াউর রহমান ওরফে জিয়া মুন্সীকে দল থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে। গতকাল সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল-আমিন সরকার ও সাধারন সম্পাদক রাশিদুল ইসলাম রাজু স্বাক্ষরিত চিঠিতে তাকে বহিস্কার করা হয়।

অন্যদিকে, কাওয়াকোলা ইউনিয়নের সাধারন জনগনও দলের বিরুদ্ধে অবস্থানসহ জিয়া মুন্সী ও তার বাবার বিভিন্ন অপকর্মের কারনে তাদেরকে বয়কট করেছে।

জানা যায়, কাওয়াকোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামাত আলী মুন্সী জাতীয় পার্টির সাথে সরাসরি জড়িত ছিল। কয়েক বছর আগে নিজের স্বার্থসিদ্ধির জন্য দল পরিবর্তন করে আওয়ামীলীগে যোগ দেন এবং একইসাথে তার ছেলে জিয়াউর রহমান জিয়া মুন্সী আওয়ামীলীগে যোগ দেন। বর্তমানে জিয়া ম্ন্সুী কাওয়াকোলা ইউনিয়ন স্বেচছাসেবকলীগ আহবায়কের দায়িত্ব পালন করছিল। চলতি ইউনিয়ন পরিষদ জিয়া মুন্সী দলের মনোনয়ন না পেয়ে দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে মাঠে নেমেছে।

তথ্যনুসন্ধানে আরো জানা যায়, গত কয়েক বছরে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে জামাত আলী মুন্সী ওতার ছেলে জিয়াউর রহমান ইউনিয়নে বিভিন্ন অপকর্ম করেছে।


আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে টিয়ার-কাবিখার মাধ্যমে কাওয়াকোলায় পুনর্বাসনের নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। জিয়া মুন্সী ও তার বাবা নিজেদের স্বার্থসিদ্ধির জন্য নিজের আপনজনকে ছুড়ে ফেলতেও দ্বিধা করে না।

আপন ভাগ্নে বর্তমান চেয়ারম্যান আব্দুল আলিমের জন্য এক সময় কাজ করলেও বর্তমানে সুবিধা না পাওয়ায় তার ভাগ্নের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করেছে। ভাল মানুষের লেবাস ধরে জনগনকে ধোকা দেয়ার জন্য বাপ-বেটা নির্বাচনী মাঠে নেমেছে। তাদের এমন স্বার্থন্বোষী কর্মকান্ডে ইউনিয়নবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। এবার ইউনিয়নের সকল ভোটাররা স্বার্থলোভী জামাত আলী ও জিয়া মুন্সীর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। তারা বলছেন, এমন স্বার্থালোভী ও দুর্নীতিবাজ মুন্সী পরিবারকে কাওয়াকোলা ইউনিয়নবাসী বয়কট করেছে।

কাওয়াকোলা ইউনিয়ন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ বিদ্রোহী জিয়াউর রহমান ওরফে জিয়া মুন্সীর সাথে বক্তব্যের জন্য মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলে তিনি মুঠোফোন রিসিভ করেন নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews