1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

কাওয়াকোলা ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে আব্দুস সামাদ সায়েমকে দেখতে চায় সাধারণ জনগণ

  • প্রকাশ বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৩৮ জন পঠিত

নিজস্ব প্রতিবেদক:

পঞ্চম ধাপে সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় আলাপ-আলোচনায় ও জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আব্দুস সামাদ সায়েম ( মোটরসাইকেল)।

আগামী ৫ জানুয়ারী হতে যাচ্ছে কাওয়াকোলা ইউনিয়ন পরিষদে নির্বাচন। কাওয়াকোলা ইউনিয়নের সর্বসাধারণের মুখে চেয়ারম্যান পদে যোগ্য ও সৎ হিসেবে আলোচনায় রয়েছে তিনি। সাধারণ মানুষের সেবাই দিনরাত নিরলসভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।

কাওয়াকোলা ইউনিয়নের হায়দার আলী, ইব্রাহিম, আব্দুস সাত্তারসহ স্থানীয় জনগণ বলেন, এবারের নির্বাচনে বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন সাংবাদিক আব্দুস সামাদ সায়েম। করোনাকালীন সময়ে এ ইউনিয়নের অনেক হতদরিদ্রের মাঝে খাদ্য সহায়তা,ঈদ উপলক্ষে গরিব অসহায়দের মাঝে অর্থ বিতরনসহ ইউনিয়নের সকল কাজ সাধারন মানুষকে নিজেই করে দিতেন । কঠিন সময়ে গরীব অসহায় মানুষদের পাশে থাকার কারনেই আজ তিনি এ ইউনিয়নে উন্নয়নের আমজনতার প্রিয়জন গরীবের নেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

স্থানীয়রা আরো বলেন, কাওয়াকোলা ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে নয়,সেবক ও বন্ধু হিসেবে জনগণের আস্থায় জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীক সাংবাদিক আব্দুস সামাদ সায়েম।

কাওয়াকোলা ইউনিয়নের জনগণ বলেন, গরীব দুঃখী, মেহনতি, ঘরহীন, আলোহীন, মানুষ থেকে শুরু করে, কৃষক, শ্রমিক সহ সর্বস্থরের মানুষের সাথে স্বতন্ত্র প্রার্থী আব্দুস সামাদ সায়েমের জন্য মিলেমিশে কাজ করেন। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীক সাংবাদিক আব্দুস সামাদ সায়েমকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সাধারণ জনগণের প্রত্যাশা।

চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আব্দুস সামাদ সায়েম বলেন, জনগণের মূল্যবান ভোটে জয়যুক্ত হলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে কাওয়াকোলা ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল হিসাবে গড়ে তুলবো এবং ইউনিয়নের সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews