1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

বিজয় দিবসে পর্যটন লোগো ও ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রী

  • প্রকাশ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৪ জন পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার স্মারক ডাকটিকিট অবমুক্ত করেছেন। প্রধানমন্ত্রী এ উপলক্ষে গণভবনে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়ে বাংলাদেশ পর্যটনের ব্র্যান্ড নেইম ‘মুজিবের বাংলাদেশ’ লোগো এবং বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত করেন।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, ডাক ও টেলিযোগাযোগ সচিব খলিলুর রহমান, বেসামরিক বিমান ও পর্যটন সচিব মোকাম্মেল হোসেন, ডাক অধিদপ্তরের মহাপরিচালক সিরাজ উদ্দিন ও পর্যটন বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ এ সময় উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধাদের উপহার

প্রধানমন্ত্রী বিজয় দিবস উপলক্ষে সব মুক্তিযোদ্ধাকে অভিনন্দন জানিয়েছেন। অন্য বছরের মতোই এবারও তিনি মুক্তিযোদ্ধাদের প্রতি শুভেচ্ছার নিদর্শন স্বরূপ রাজধানীর কলেজ গেটে মুক্তিযোদ্ধা কমপ্লেপে ফুল, ফল ও মিষ্টি পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু দুপুরে উপহার সামগ্রীগুলো মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেন। এ সময় প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধারা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের স্মরণ করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাকে আন্তরিক ধন্যবাদ জানান। তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews