1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

ফিনল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৩০ জন পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ গৌরবোজ্বল ৫০ তম মহান বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে কোভিড-১৯ দূর্যোগের এই ক্রান্তিকালেও স্থানীয় স্বাস্থ্য প্রশাসনের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে এক বিজয় মিলন মেলার আয়োজন করা হয়।

ফিনল্যান্ড এর রাজধানী হেলসিংকির এক সম্ভ্রান্ত রেস্তোরাঁয় ফিনল্যান্ড আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি পলাশ কামালী এর সভাপতিত্বে এবং সহ সভাপতি মোস্তফা আজাদ বাপ্পী এর সঞ্চালনায় ৫০ তম বিজয় রজত জয়ন্তী এক প্রানবন্ত উৎসবে রূপ নেয়। সভার শুরুতে শ্রদ্ধাভরে স্মরণ করা হয় সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে।


পরে জাতীয় চার নেতা সহ ৩০ লক্ষ স্বাধীনতা যুদ্ধের সময়কালীন শহীদের প্রতি বিনম্র চিত্তে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং স্বাধীনতা যুদ্ধে ২ লক্ষ মা-বোনের সমভ্রম হারানোর প্রতি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

সভায় সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ফিনল্যান্ড আওয়ামী লীগ সদা জাগ্রত এবং সাম্প্রদায়িক যে কোন ষড়যন্ত্র শক্ত হাতে দমন করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করা হয়।

বঙ্গবন্ধুর স্বপ্নের দারিদ্র মুক্ত সাম্য ভিত্তিক অসম্প্রদায়িক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে ফিনল্যান্ড আওয়ামী লীগ বিশেষ অবদান রাখবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করা হয়।

বিজয়ের মাসে পদ্মা সেতু দৃশ্যমান, মেট্রোরেল দৃশ্যমান হওয়া সহ সকল উন্নয়ন কর্মকান্ড সফল ভাবে এগিয়ে নেওয়ার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ফিনল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

স্বল্প পরিসরের এই সভায় ফিনল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুনাইদ আহমেদ জনি, সাংগঠনিক সম্পাদক রাজু মালেক, রাজু সুফিয়ান, ,জিয়াউর রহমান জিয়া,কামাল হোসেন মহিলা আওয়ামী লীগের সভাপতি জেসমিন বেগম, রোমেনা হুমায়ুন ,রাসেল কাল,সুমন রহমান সালমান মাহবুবসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

প্রবাসে এবং দেশের সকলের প্রতি ফিনল্যান্ড আওয়ামী লীগের পক্ষে থেকে বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews