1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের ছেলে সিফাত জসীম মেধা তালিকায় উত্তীর্ণ হয়ে আইটি ইঞ্জিনিয়ারিংএ ইউনিভার্সিটিতে ভর্তি সম্পন্ন

  • প্রকাশ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৮ জন পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান ও বাংলাদেশ আওয়ামী মহিলা লীগ জাপান শাখার যুগ্ন আহবায়ক রোজিনা জসীম এর বড় সন্তান এম ডি সিফাত জসীম মেধা তালিকায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ হয়ে, টোকিও ডেনকি ইউনিভার্সিটিতে ( TDU ) Faculty of Engineering, Department of Information and Communication Technology আই টি ইঞ্জিনিয়ারিং এ ভর্তি হয়েছেন। তাদের প্রিয় সন্তানের জন্য দোয়া চেয়েছেন দেশ ও প্রবাসে অবস্হানরত সকলের কাছে।

এম ডি সিফাত জসীম ২০০৩ সালের ২৯ মে বাংলাদেশ ঢাকা ধানমন্ডি অবস্হিত সেন্ট্রাল হাসপাতালে জন্ম গ্রহন করেন। তাহার বাবা ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান জাপান টোকিও বসবাসের কারনে তাহার ০৮ (আট মাস) বয়সের সময় মা রোজিনা জসীমের সঙ্গে জাপান টোকিও পাড়ি জমান। সেই থেকে তিনি জাপানের আলো বাতাস জাপানি ও বাঙালী কালচার শিক্ষা দীক্ষায় বড় হতে থাকেন। মাঝে মাঝে ফ্যামিলির সঙ্গে বাংলাদেশে সল্প সময়ের জন্য বেড়াতে আসেন এবং ঢাকা বাবার নিজস্ব বাসভবন দক্ষিন বনশ্রী জসীম ভবন (শাপলা বিল্ডিং) ও বাবার জন্মভূমি চাঁদপুর কচুয়া যান। সে একজন আই টি ইঞ্জিনিয়ার হয়ে দেশ এবং জাতির সেবায় নিজকে নিয়োজিত করবে  । সে আশা দীর্ঘদিন যাবত করে যাচ্ছিলেন, বাবা ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান। তাই  এই লালিত স্বপ্ন পূরনে বাবা ও মা দুজনে অত্যান্ত খুশী।

বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বলেন, সন্তানের সাফল্য সত্যিই অনেক আনন্দের বিষয়। প্রত্যেক সন্তানই ইচ্ছা করলে এই আনন্দ দিতে পারে। তবে সন্তানদেরকে তাদের স্বাধীনতা দেওয়া এবং যত্ন নেওয়া ও সবসময় খেয়াল রাখা অত্যাবশ্যক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews