1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

বাস রুট রেশনালাইজেশন: পরীক্ষামূলক চলবে ১৫৭ বাস

  • প্রকাশ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৩০ জন পঠিত

আগামী ২৬ ডিসেম্বর চালু হতে যাওয়া বাস রুট রেশনালাইজেশন কার্যক্রমে ঘাটারচর থেকে মতিঝিল হয়ে কাঁচপুর পর্যন্ত প্রথম পরীক্ষামূলক রুটে আট ব্যক্তি ও প্রতিষ্ঠান ১৫৭টি বাস পরিচালনায় আগ্রহ প্রকাশ করেছে।

রবিবার (১২ ডিসেম্বর) রাতে ঢাকা দক্ষিণের জনংযোগ কর্মকর্তা মো. আবু নাছের গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, পরীক্ষামূলক এই রুটে ট্রান্স সিলভা ৩৮টি, ইকবাল এন্টারপ্রাইজ ২টি, এমএল লাভলি পরিবহন ৪টি, রজনীগন্ধা পরিবহন ১টি, মোস্তফা হেলাল কবির ৬টি, মোহাম্মদ ওলিউল্লাহ ১টি, জাহান এন্টারপ্রাইজ ১০০টি এবং এইচ আর ট্রান্সপোর্ট এজেন্সি ৫টি বাস পরিচালনার আগ্রহ দেখিয়েছেন। প্রতিষ্ঠানগুলো পরীক্ষামূলক রুটে বাস পরিচালনার আগ্রহ প্রকাশ করে বাস রুট রেশনালাইজেশন কার্যক্রম বাস্তবায়নে সাচিবিক দায়িত্ব পালনকারী ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের (ডিটিসিএ) অফিসে তাদের এই আগ্রহপত্র জমা দিয়েছে।

আট ব্যক্তি ও প্রতিষ্ঠানের আগ্রহ প্রকাশকে স্বাগত জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা ১৯তম সভায় ১২ডিসেম্বর সময়সীমা নির্ধারণ করে বেসরকারি ব্যক্তি ও প্রতিষ্ঠানকে বাস রুট রেশনালাইজেশন কার্যক্রমে অংশ নেয়ার আহ্বান জানিয়েছিলাম। সেই আহ্বানে সাড়া দিয়ে নির্ধারিত সময়ের মধ্যে আট ব্যক্তি ও প্রতিষ্ঠান তাদের আগ্রহ দেখিয়েছে। বিষয়টি বেশ ইতিবাচক এবং উৎসাহব্যঞ্জক। তাদের আগ্রহপত্র যাচাই-বাছাই শেষে আমরা এই রুটে প্রয়োজনীয় বাসের অনুমোদন দেবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews