1. admin@jamunarbarta.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
  2. shohel.jugantor@gmail.com : যমুনার বার্তা : যমুনার বার্তা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

কামারখন্দে প্রচার-প্রচারণায় ভাসছে নৌকা

  • প্রকাশ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৮৮ জন পঠিত

মোঃ রাইসুল ইসলাম রিপন,কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদের নির্বাচন (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। প্রতিশ্রুতি দিয়ে নয়,বাস্তবেই ইউনিয়নবাসীর সেবা করতে চাই এই স্লোগানকে সামনে রেখে উপজেলার জামতৈল ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো.মোকবুল হোসেনের নৌকা মার্কার প্রচার – প্রচারণা চালাচ্ছে দলীয় নেতা- কর্মীরা।

বুধবার ( ০৮ ডিসেম্বর ) সকাল সাড়ে ১১ টায় উপজেলার জামতৈল বাজারের বিভিন্ন পেশাদার মানুষের কাছে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন। স্থানীয় আওয়ামীলীগ থেকে শুরু করে ইউনিয়নের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে ভোট চাইছেন।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। উপজেলাজুড়ে শোভা পাচ্ছে নৌকা মার্কা প্রার্থী পোস্টার। সকাল ৮ থেকে রাত ৮ পর্যন্ত চলছে মাইকিং। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য প্রতিশ্রুতিবদ্ধ প্রচারণায় ভোট প্রার্থনা করছেন।

দিন-রাত প্রচার- প্রচরণা, উঠান বৈঠক আর সভা-সমাবেশ মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন তিনি।সেই সাথে জামতৈল ইউনিয়নের উন্নয়নে এক জোট হয়ে সর্বস্তরের মানুষ প্রকাশ্যে ভোট চাচ্ছেন নৌকার পক্ষে। নির্বাচনকে ঘিরে স্থানীয়দের সাথে কথা বলে এমন চিত্র পাওয়া গেছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো বার্তা দেখুন
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews