বুধবার l ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ l ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ l২৬শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
সিরাজগঞ্জে শত সিসি টিভি ক্যামেরা সম্বলিত কন্টোল এন্ড মনিটরিং সেন্টার শুভ উদ্বোধন

সিরাজগঞ্জে শত সিসি টিভি ক্যামেরা সম্বলিত কন্টোল এন্ড মনিটরিং সেন্টার শুভ উদ্বোধন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং অপরাধীদের অল্প সময়ে -শনাক্ত করার লক্ষ্যে – একশত সিসি টিভি ক্যামেরা সম্বলিত কন্ট্রোল এন্ড মনিটরিং সেন্টার শুভ উদ্বোধন কালে দোয়া ও মোনাজাত করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) জেলা পুলিশ সুপার কার্যালয়ে – ১০০ সিসিটিভি ক্যামেরা সম্বলিত ‘কন্ট্রোল এন্ড মনিটরিং সেন্টার” শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি মোঃ আব্দুল বাতেন (বিপিএম, পিপিএম)।

তিনি উদ্বোধন শেষে তার বক্তব্যে বলেন, অপরাধ নিয়ন্ত্রণে তথ্যপ্রযুক্তির সুবিধার মধ্যে সিসিটিভি ক্যামেরার কার্যকরিতা পরীক্ষিত। জেলা পুলিশ স্থানীয় ব্যবসায়ীদের উদ্বুদ্ধ করে তাদের নিরাপত্তার কথা চিন্তা করে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নিয়েছে। এতে স্বতঃস্ফূর্ত সহযোগিতাও মিলছে। সেইসাথে সিরাজগঞ্জ জেলায় অপরাধ অনেকাংশে কমে যাবে বলে তিনি মনে করেন।

এ সময় উদ্বোধন অনুষ্ঠানে পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম)অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শরাবত আলী অন্যান্য পুলিশ উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং বিভিন্ন পদবীর অফিসার, ফোর্স এবং সিরাজগঞ্জ পৌরসভায় মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Desing & Developed BY লিমন কবির